খেলা

আবাহনী-মোহামেডান ম্যাচ ড্র

post-img

হকি লিগ মানেই নানা ঘটনা। বড় দুই দলের ম্যাচ হলে তো কথাই নেই। দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডান ম্যাচে অনেক ঘটনার মধ্য দিয়ে শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয়েছে। একটি ফাউলকে কেন্দ্র করে ম্যাচের শেষ ৫৮ সেকেন্ডের খেলা শুরু হয় ৩৫ মিনিট পর। সবমিলিয়ে ১৫ মিনিট করে চার কোয়ার্টারের সোয়া এক ঘন্টার খেলা হয়েছে প্রায় আড়াই ঘন্টায়।

বিদেশি দুই আম্পায়ার আসতে দেরি করায় ম্যাচ ১৫ মিনিট দেরিতে শুরু হয়। ম্যাচের শুরুতে সদ্য প্রয়াত সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোহাম্মদ ইউসুফের আত্মার মাগফেরাতের জন্য এক মিনিট নীরবতা পালন করেন দুই দলের খেলোয়াড়, কর্মকর্তা ও আম্পায়াররা। ম্যাচ শুরুর পাঁচ মিনিটের মধ্যেই রাকিবুল হাসানের ফিল্ড গোলে এগিয়ে যায় আবাহনী (১-০)। ৩৩ মিনিটে মোহামেডানের আমিরুল ইসলাম গোল করলে সমতা আসে (১-১)।

এরপরই মূলত জয়ের জন্য মরিয়া হয়ে উঠেন দুই দলের খেলোয়াড়রা। তাই দুই দলের খেলোয়াড়রাই জেতার জন্য আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে রিভিউতে মেতে উঠেন। খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে সাদা কালোদের একটি গোল হওয়ার আগে আম্পায়ার ফাউলের বাশি দেন। এ নিয়ে মোহামেডানের খেলোয়াড়রা ক্ষিপ্ত হয়ে উঠেন। পরে রিভিউতে তা বাতিল হয়। খেলা বন্ধ থাকে ১০ মিনিট।


সম্পর্কিত খবর

About Us

NRBC is an open news and tele video entertainment platform for non-residential Bengali network across the globe with no-business vision just to deliver news to the Bengali community.