বিনোদন

সুখবর দিলেন অভিনেত্রী সানা খান

post-img

বছর দুই আগেই অভিনয়কে বিদায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানা খান। মুফতি আনাস সাঈদকে বিয়ে করেই বিনোদন অঙ্গনকে বিদায় জানান এই অভিনেত্রী। এবার ভক্তদের নতুন সুখবর দিলেন তিনি। মা হতে চলেছেন তিনি। আগামী জুন মাসের শেষের দিকে পৃথিবীতে আসতে পারে আনাস–সারা দম্পতির প্রথম সন্তান। খবর এনডিটিভি

অনেক দিন ধরেই কানাঘুষা চলছিল সাবেক এ অভিনেত্রীর মা হওয়া নিয়ে। এত দিন এ সংবাদ এড়িয়ে গেলেও এবার সন্তান হওয়ার সংবাদ প্রকাশ করেন তিনি।

ইসলামি চ্যানেল ইকরা টিভির এক সাক্ষাৎকারে তিনি মা হওয়ার এ সুখবর দেন। তিনি বলেন, ‘আমি অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে গিয়েছি। এটি আমার জন্য নতুন এক যাত্রা। অনেক ভালো লাগছে। আমি আমার সন্তানকে কোলে নেওয়ার জন্য অপেক্ষায় আছি।’

গতমাসেই স্বামীর সঙ্গে ওমরাহ করে আসেন সানা। সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরব থেকে ওমরার ছবি শেয়ার করে তখন তিনি জানিয়েছিলেন বিশেষ কারনে তাঁরা ওমরাহ পালন করলেন। কারণটা খুব দ্রুতই জানাবেন। সেই বিশেষ কারণটা আর লুকিয়ে রাখলেন না। মা হতে যাওয়ার সুখবরটা জানিয়েই দিলেন।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন সানা খান। এরপর অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন। এই বিগ বস তারকা হিন্দি, তামিলসহ প্রায় পাঁচ ভাষার সিনেমায় কাজ করেন তিনি। ২০২০ সালে করোনা মহামারির সময় হঠাৎ ঘোষণা দেন অভিনয় ছাড়ার। এরপর নভেম্বরে বিয়ে করেন গুজরাটের ব্যবসায়ী আনাস সাঈদকে। বিয়ের দুই বছর পর সংসার আলো করে আসতে চলেছেন তাঁদের প্রথম সন্তান।


সম্পর্কিত খবর

About Us

NRBC is an open news and tele video entertainment platform for non-residential Bengali network across the globe with no-business vision just to deliver news to the Bengali community.