PeopleNTech Business Hosting
পাঁচ দিনের সফরে বাংলাদেশে আসছেন জার্মানির সংসদীয় স্টেট সেক্রেটারি

পাঁচ দিনের সফরে বাংলাদেশে আসছেন জার্মানির সংসদীয় স্টেট সেক্রেটারি


upload news

আগামী ২৮ অক্টোবর পাঁচ দিনের সফরে বাংলাদেশ সফর করবেন জার্মানির সংসদ সদস্য এবং ফেডারেল মিনিস্ট্রি অব ইকোনমিক কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্টের (বিএমজেড) এর সংসদীয় স্টেট সেক্রেটারি ড. বারবেল কোফলা। জার্মানির বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা গেছে বাংলাদেশে এটি ড. বারবেল কোফলার দ্বিতীয় সফর।

দূতাবাস সূত্র জানিয়েছে, ২৮ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত সফরে ড. বারবেল বাংলাদেশের মন্ত্রী, উচ্চপদস্থ কর্মকর্তা ও বিভিন্ন খাত সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করবেন। এছাড়া তিনি জার্মান সরকারের সহযোগীতায় পরিচালিত প্রকল্পগুলো পরিদর্শনের পাশাপাশি ঢাকায় জার্মান দূতাবাস কর্তৃক আয়োজিত জার্মান-বাংলাদেশ উন্নয়ন সহযোগিতার ৫০ বছর বিষয়ক অনুষ্ঠানে অংশ নেবেন।

ড. কোফলার বাংলাদেশে সফরে যাওয়ার পূর্বে গত ১০ অক্টোবর জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. মোশাররফ হোসেন ভূঁইয়া এবং বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার (বাণিজ্যিক) মো. সাইফুল ইসলাম ড. কোফলার সঙ্গে ফেডারেল মিনিস্ট্রি অব ইকোনমিক কোঅপারেশন অ্যান্ড ডেভেলপমেন্টের (বিএমজেড) এ সাক্ষাৎ করেন। এসময় রাষ্ট্রদূত তাকে বাংলাদেশ সফরের জন্য ধন্যবাদ জানান। এছাড়া দ্বিপাক্ষিক ব্যবসা এবং চলমান উন্নয়ন সহযোগিতা সম্পর্কিত বিষয় নিয়ে আলোচনা করেন।

সর্বশেষ



G-Suite Email by Google Cloud

Ads


সংবাদ


Ads